খান ইলেকট্রো হাউস পণ্য রিটার্ন ও রিফান্ড পলিসি
- কোন ধরণের পণ্য যা ডিস্ট্রিবিউটর থেকে কোন প্রকারের রিপ্লেসমেন্ট বা রিটার্নের আওতাধীন নয়, ক্রয়ের পর তা রিটার্ন অথবা রিফান্ডযোগ্য নয়।
- শপ থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে অবশ্যই শপে বিক্রয়কর্মীর সামনে চেক করে কিনবেন। পরবর্তীতে সমস্যা হলে যদি পণ্যে ওয়ারেন্টি থাকে তবে তা ওয়ারেন্টির আওতাভুক্ত হবে।
- যে সকল পণ্যে রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি বা গ্যারান্টি রয়েছে, অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে। তবে অবশ্যই সে পণ্যের গায়ে কোন স্ক্র্যাচ ফেলা যাবে না এবং পণ্যের বক্স অক্ষত রাখতে হবে অন্যথায় তা পরিবর্তনযোগ্য নয়।
- অনলাইন অর্ডার এর পণ্য ডেলিভারি ম্যান থেকে রিসিভ করার পর যদি বক্স দেখে মনে হয় তা আপনার অর্ডারক্রীত পণ্য না তাহলে বক্স খুলে পণ্য ব্যবহার করলে এবং বক্স নষ্ট করলে সেই পণ্য পরবর্তীতে পরিবর্তনযোগ্য হবে না।
- যে সকল পণ্যে রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি বা গ্যারান্টি রয়েছে, সে সকল ত্রুটিযুক্ত পণ্য আমাদের শপ থেকে পরিবর্তনযোগ্য (যেমন, Haier টিভির ৬ মাসের প্যানেল রিপ্লেসমেন্ট ইত্যাদি)। এক্ষেত্রে আমাদের এক্সপার্টগণ পণ্যে ত্রুটি পর্যবেক্ষণ করে তা পরিবর্তন করার পদক্ষেপ গ্রহন করবেন। অন্যথায়, যেসব পণ্য ওয়ারেন্টির আওতাভুক্ত তা ওয়ারেন্টির প্রোভাইডার থেকে ওয়ারেন্টি গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে।
- ক্রেতা যদি ডেলিভারি ম্যান এর মাধ্যমে ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তন করতে ইচ্ছুক অথবা পরিবর্তন করতে চান তবে কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা অথবা পোড়া/ জ্বলা অবস্থায় পাওয়া যায় তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িত্ব ক্রেতাকে বহন করতে হবে।
- খান ইলেকট্রো হাউস এর ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়কৃত পণ্য ডেলিভারি কর্মী থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে না অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এসকল কারনে পণ্য ফেরত অথবা পরিবর্তনযোগ্য নয়।
- ব্যাংক ট্রান্সফার ব্যতিত সকল প্রকার মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস/অনলাইন গেটওয়ে রিফান্ডের ক্ষেত্রে রিফান্ড চার্জ প্রযোজ্য ।
- কুরিয়ার এর ক্ষেত্রে ক্রেতা অবশ্যই পণ্য ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য গ্রহণ করবে না। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা গ্রহণ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না। পণ্য রিসিভ এবং আনবক্সিং ভিডিও ধারণ করুন।
- সম্মানিত ক্রেতাগন যদি পেমেন্ট করার সময় কোন প্রকার ক্যাশব্যাক পেয়ে থাকেন অথবা কোন কুপন/ভাউচার ব্যবহার করে থাকেন, তাহলে রিফান্ড করার সময় সমপরিমান টাকা কেটে রাখা হবে।
Khan Electro House Product Return & Refund Policy
- Products that are not eligible for return or replacement from the distributor cannot be returned or refunded once purchased.
- For in-store purchases, customers must check the product in front of the salesperson before purchasing. If any issue arises later, it will be handled under the product’s warranty (if applicable).
- For products with replacement warranty or guarantee, in case of manufacturing defects upon receiving an online order, customers must report the issue to our hotline within 24 hours of delivery. The product must not have any scratches, and the original packaging must be intact. Otherwise, the product will not be eligible for replacement.
- For online orders, if the received package appears to be different from what was ordered, do not open or use the product, and do not damage the box. Otherwise, the product will not be eligible for return or exchange.
- Products with replacement warranty or guarantee (e.g., 6-month panel replacement for Haier TVs) can be exchanged from our store in case of verified faults. Our experts will inspect the item and proceed with the replacement if applicable. Otherwise, the warranty services will be provided by the manufacturer or authorized service center (if applicable).
- If a customer wishes to replace a faulty item through courier service, courier charges will apply. If the returned product is found to be damaged, burnt, or tampered with, the full responsibility will lie with the customer.
- If the delivered product, purchased based on website specifications, does not support your specific device or if you change your mind after delivery, it cannot be returned or exchanged.
- For refunds processed through mobile financial services or online payment gateways (excluding bank transfers), a refund processing fee will apply.
- In the case of courier deliveries, the customer must not accept damaged or torn packages. If the product is received in a damaged condition, the customer will be responsible, and no complaints will be accepted later. Record video footage while recieving and unboxing the product.
- If the customer has received any cashback, discount coupon, or voucher during the purchase, the equivalent amount will be deducted from the refund.